শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

ভূমিকম্পে কাঁপল সিলেট

নিজস্ব প্রতিবেদক : সিলেটে মাঝারি মাত্রার ভূমিকম্প অনুভূত হয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) ভোররাতে হঠাৎ ভূমিকম্পের ঝাঁকুনিতে জনমনে আতঙ্ক দেখা দেয়। ভূমিকম্পের উৎপত্তিস্থল ছিল সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে। তবে ভূমিকম্পটি বড় ধরনের ছিল না। রিখটার স্কেলে এর মাত্রা ছিল ৩.৬।

সিলেট আবহওয়া অফিসের কর্মকর্তা ওমর তালকুদার এ তথ্য জানিয়ে বলেন, সিলেটের জাফলং থেকে উৎপত্তি হওয়া ভূমিকম্পটির রিখটার স্কেলে মাত্রা ছিল ৩.৬। এটি ছোট আকারের ভূমিকম্প। এর স্থায়িত্ব ছিল মাত্র ১ সেকেন্ড। এতে কোথাও কেনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

এদিকে সিলেটে ভোররাতের ভূমিকম্পে ঘরবাড়ি কেঁপে উঠলে যারা জেগে ছিলেন তাদের মাঝে আতঙ্ক দেখা দেয় এবং লোকজন দ্রুত ঘর থেকে বেরিয়ে আসেন। তবে কোথাও কোনো ক্ষয়ক্ষতি খবর পাওয়া যায়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com